Sunday, September 8, 2013

GOLD Weekly Outlook 9-13 September 2013

Gold ২৮ জুন থেকে আপ ট্রেন্ডে রয়েছে। তবে পেয়ারটি ডাউন চ্যানেল এ থাকায় কিছুটা বেয়ারিশ মুভমেন্ট দেখা গিয়েছিল। সাপোর্ট 1350 , এবং ট্রেন্ড লাইনের Lower Line strong support হিসেবে কাজ করছে। ট্রেন্ড আপ হবার দরুন আশা করছি পেয়ারটি ট্রেন্ড লাইন কে টেস্ট করে আবার আপ হবার সম্ভাবনা অনেক বেশি। ট্রেন্ড লাইনের ব্রেক পেয়ারটিকে পরবর্তী সাপোর্ট 1320 & 1272 কে টেস্ট করা সম্ভাবনা বাড়িয়ে তুলবে।

ডেইলি চার্ট এ Fibo analysis থেকে দেখা যায় 1798 to 1179 এর 38.2% projection থেকে ফিরে আসছে বলে মনে হচ্ছে। তবে যেহেতু আপ ট্রেন্ডে রয়েছে তাই Retracement আশা করছি Fibo 50% near 1488 . 

4 comments:

  1. বস খুব সুন্দ হয়েছে । চালিয়ে যান । আমরা আছি আপনার পাশে ।ফরেক্স শিখার জন্য আপনার সাইটটা ভাল লাগলো ।ফরেক্স নিয়ে আরও পোস্ট চাই আপনার কাছ থেকে ।
    ফরেক্স শিখার জন্য < বাংলা ফরেক্স স্কুল দেখতে পারেন ।ধন্যবাদ

    ReplyDelete
  2. বস খুব সুন্দ হয়েছে । চালিয়ে যান । আমরা আছি আপনার পাশে ।ফরেক্স শিখার জন্য আপনার সাইটটা ভাল লাগলো ।ফরেক্স নিয়ে আরও পোস্ট চাই আপনার কাছ থেকে ।
    ফরেক্স শিখার জন্য বাংলা ফরেক্স স্কুল দেখতে পারেন ।ধন্যবাদ

    ReplyDelete
  3. *** Pipsfire v0.01 - Forex Premium Expert Adviser Robot ***

    *Monthly Minimum Profit : 20% (Verified)
    *Monthly Maximum Profit : 300%

    *Robot Price : $599
    *We accept: Perfect Money / Skrill / Neteller / Western Union / Bkash(BD)

    *Website: www.pipsfire-v1.ml
    *Forum: http://forum.pipsfire-v1.ml/
    *Myfxbook: http://goo.gl/wvGocN
    *Facebook: http://fb.com/FXMT4
    *'Read our forums to know more about robot'*

    "To place your order send me friend request."
    ~Md Hasan Fx ( http://goo.gl/SVWG7O )~

    ReplyDelete
  4. ভাই, গোল্ডের সাপ্তাহিক আউট লুক টা আপনি সত্যিই বেশ ভাল ভাবে বুঝিয়ে দিয়েছেন। যদিও গোল্ড ট্রেডিং দুনিয়ার সব থেকে রিস্কি ট্রেডিং। কিন্তু তবুও আমি গোল্ড ট্রেডিং করতেই বেশী মজা পাই। কারণ, আমার ব্রোকার OctaFX গোল্ড নিয়ে সবসময়ই Accurate এনালাইসিস শেয়ার করে। আর সেই এনালাইসিস ফলো করে, ট্রেডিং করাটাও আমার জন্য বেশ সহজ এবং কার্যকর। মাত্র ৫ মিনিট সময়ের ব্যবধানেই গোল্ড থেকে ৫০ ডলার আয় সম্ভব। তবে সেই জন্য আবশ্যই ভাল এনালাইসিস এবং শক্ত মানি ম্যনেজম্যানট দরকার।

    ReplyDelete